সুনামগঞ্জের এক গৃহবধূ ১২ দিন ধরে নিখোঁজ

সুনামগঞ্জের এক গৃহবধূ ১২ দিন ধরে নিখোঁজ
হুমায়ূন কবীর ফরীদি,জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
দিরাইয়ের গৃহবধূ দুই সন্তানের জননী  জনি(৩০) বিগত ১২ দিন ধরে নিখোঁজ রয়েছেন।তাকে খুজে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানা গেছে।
থানা ও স্থানীয় সুত্রে জানাযায়, সুনামগঞ্জের দিরাই পৌর এলাকার দাউদপুর গ্রাম নিবাসী মৃত মোঃ আব্দুল মতলিব এর ছেলে মোঃ আব্দুছ আলী(৫২) দীর্ঘ প্রায় ১৩ বছর আগে সিলেটের জালালাবাদ উপজেলার কান্দিগাঁও ইউনিয়ন এর অন্তর্ভুক্ত  এনাতাবাদ গ্রাম নিবাসী ওয়াতির আলীর মেয়ে জনি বেগম(৩০) এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের এই সংসার জীবনে দশবছর বয়সী নয়ন আহমেদ নীরব নামক এক ছেলে ও ছয়মাস বয়সী আনিশা আক্তার মুন্নি নামক এক কন্যা সন্তান রয়েছে। বিগত ১০ ই মার্চ সন্ধ্যা ৭ ঘটিকার দিকে জনি বেগম(৩০) বাড়ী থেকে বের হয়ে আজ ২২ শে মার্চ অবদি বাড়ী ফিরেননি। অনেক খোঁজাখুঁজি করেও জনি বেগম এর সন্ধ্যান না পেয়ে স্বামী আব্দুছ আলী নিরুপায় হয়ে দিরাই থানায় সাধারণ ডায়েরি রুজু করেছেন।
পেশায় মোটরসাইকেল চালক আব্দুছ আলী বলেন, অবুঝ শিশুদের নিয়ে কষ্টে আছি। আমার স্ত্রী জনি বেগম এর খোঁজ না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছি। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, বছর খানেক ধরে আমার স্ত্রীর আচরণ বদলে গেছে। সে সারাক্ষণ মোবাইল ফোনে কথা বলতো। আমি তাকে অনেক বুঝিয়েছি। সে শুনেনি। কিছুদিন আগে মোবাইল ফোনটি ভেঙে ফেলেছি। আমার বাচ্চাদের জন্য আমার স্ত্রীকে আমি ফিরে পেতে চাই। প্রশাসনের সহযোগিতা কামনা করছি।
সাধারণ ডায়েরির সত্যতা নিশ্চিত করে দিরাই থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান বলেন, নিখোঁজ গৃহবধূর সন্ধ্যানে আমরা পুলিশ প্রশাসন  সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি ।

আপনি আরও পড়তে পারেন